Friday, June 27, 2014

নিজের মর্জি ছাড়া কাজ করি না : অদিতি

অভিনেত্রী অদিতি রাও হায়দারি ইতিমধ্যেই বিকিনি পড়ে ফেলেছেন এমনকি কিসিং সিনও করেছেনবস ছবিতে নিজের বিকিনি সিন নিয়ে রীতিমতো গর্ব করেন বলিউডের এই অভিনেত্রীকিন্তু অদিতি মনে করেন, তিনি যদি বার বার এমন দৃশ্যে অভিনয় করেন তবে ভারতের রক্ষণশীল দর্শক তার প্রতি খারাপ মনোভাব পোষণ করতে পারেনঅদিতি কি ইয়ে সালি জিন্দেগীর কিসিং সিন ও বস ছবির বিকিনি সিন নিয়ে লজ্জা পান? এ বিষয়ে অদিতি জানান, বস ছবিতে আমার বিকিনি সিন নিয়ে আমি গর্ব বোধ করিআমার মনে হয় আমার শরীরের গড়ন স্যুইমিং কস্টিউম পড়ার জন্য সঠিকআমি যে ধরণের জামা পড়তে চাই না, সেগুলি পড়ার জন্য আমাকে কেউ চাপ দিতে পারবে নাআমি বস ছবিতে বিকিনি পড়েছিলাম কারণ ওই সিনের সঙ্গে মানানসই ছিলকিন্তু আমি রাজী না থাকলে পৃথিবীর কোন শক্তি আমাকে রাজী করাতে পারবে না অদিতি আরও জানান, কিসিং সিনের কথা বললে আমি বলতে চাই আমরা একটু বেশি করে দিয়েছিআমি পরে বুঝতে পারি হিন্দি ছবির অভিনেত্রীর জন্য এই ছবি খুবই জরুরীএকজন অভিনেতা যতবারই কিস করুন না কেন এতে কিছু যায় আসে না কিন্তু একজন অভিনেত্রী বারবার কিসিং সিন করলে তার প্রতিষ্ঠার উপর প্রভাব পড়তে পারেআমাদের দর্শক ও ফিল্ম ইন্ডাস্ট্রি ভীষণ রক্ষণশীলআমার কাছে স্বতন্ত্রতা মানে নিজের মর্জি মতো হ্যাঁ বা না বলতে পারা
সূত্র : কলকাতা ২৪ 

No comments:

Post a Comment