Sunday, July 20, 2014

আমি চুম্বন বিভাগের প্রধান শিক্ষক : ইমরান হাশমি

নিজেকে কিসিং হেডমাস্টার বললেন অভিনেতা ইমরান হাসমিনিজের আসন্ন সিনেমা রাজা নটওরলালের অফিসিয়াল ট্রেলারের প্রমোশন করার সময় এমনটাই তিনি বললেন সাংবাদিকদেরএই সিনেমাটিতে ইমরান হাসমির বিপরীতে অভিনয় করে বলিউডে আসছেন পাকিস্তানের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী হুমাইমা মালিক
ইমরান সংবাদ সম্মেলনে জানান, নতুন অভিনেত্রী আলিয়া ভাট ইমরান হাসমিকে কিসিং সিন নিয়ে চ্যালেঞ্জে ফেলে দিয়েছেন! আমি এই চুম্বন বিভাগের প্রধান শিক্ষক, এই বিষয়ে আমার ধারে কাছে এখনো কেউ আসতে পারবে নাসিরিয়াল কিসার তকমা পাওয়ার জন্য আমাকে ১০ বছর পরিশ্রম করতে হয়েছে, এত সহজে এই তকমা কেউ আমার থেকে ছিনিয়ে নিতে পারবে না, হাসতে হাসতে মার্ডার খ্যাত এই নায়ক সাংবাদিকদের সামনে এই কথা বলেনকুনাল দেশমুখের পরিচালনায় এর আগে বেশ কিছু হিট ছবি করেছেন ইমরান হাসমিতাই তিনি জানিয়েছেন , চুম্বন বিষয়ে তাঁর দক্ষতার জন্যই কুনাল দেশমুখ তাঁকে নায়ক নির্বাচিত করেন
এই দিন সংবাদ সম্মেলনে বেশ ইয়ার্কির মেজাজেই ছিলেন এই অভিনেতাইমরান হাসমির নতুন এই ছবিটিতে তাঁকে আগের মত সিরিয়াল কিসারের রূপেই দেখা যাবেএই সিনেমাতে পরেশ রাওয়াল খুব গুরত্বপূর্ণ একটি ভূমিকায় অভিনয় করেছেনসিদ্ধার্থ রায় কাপুরের ইউটিভি মোশন পিকচার্স ব্যানারের এই সিনেমা আগামী ২৯ আগস্ট মুক্তি পাবে। 

No comments:

Post a Comment