Saturday, April 5, 2014

প্রেমিকের সঙ্গে অভিমান নিজ গায়ে আগুন দিলেন অভিমানী প্রেমিকা


প্রেমিকের সঙ্গে অভিমান করে নিজের গায়ে আগুন ধরিয়ে দিলেন এক অভিমানী প্রেমিকা। আজ শনিবার সকালে প্রেমিক প্রশান্ত হাওলাদারের অফিসে গিয়ে এই ঘটনা ঘটান প্রেমিকা স্মৃতিনাথ (২৮)।
জানা গেছে, স্মৃতিনাথের গ্রামের বাড়ি লেবুতলা যশোর সদরে। তিনি প্রথম লেন, মালিবাগের লুৎফর সাহেবের বাসায় সাবলেট থাকেন।
স্মৃতিনাথ জানান, তিনি সাউদার্ন অটো মোবাইলসের জুনিয়র অফিসার। গত ৭ বছর ধরে প্রশান্ত হাওলাদার নামের এক ছেলের সাথে তার সম্পর্ক চলছিল। তার প্রেমিক প্রশান্ত এয়ারটেল কোম্পানিতে চাকরি করেন। চাকরি পাওয়ার পর থেকেই প্রশান্তর কোনও পাত্তা পাচ্ছিলেন না স্মৃতি। তাই আজ সকালে তিনি প্রেমিকের অফিসে যান। কিন্তু প্রেমিক প্রশান্ত তাকে উপক্ষো করেন। এতে রাগ ও অভিমান করে স্মৃতি নিজের গায়ে আগুন দেন।
এ ঘটনার পর স্মৃতিকে একটি সিএনজি অটোরিকশায় তুলে দেন প্রশান্ত। অটোরিকশার চালক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নিয়ে গিয়ে ভর্তি করেন।
এদিকে প্রশান্ত তার প্রেমিকার ছোট ভাই দেবপ্রতনাথকে খবর দিলে তিনি তার এক বন্ধুকে নিয়ে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে আসেন।
বার্ন ইউনিটের চিকিৎসক ডা. এনায়েত কবির জানান, স্মৃতি আমাদের জানিয়েছেন প্রেমঘটিত কারণে তিনি নিজের গায়ে নিজেই আগুন দিয়েছেন। আগুনে তার শরীরের নিচের অংশ ঝলসে গেলেও তিনি এখন আশঙ্কামুক্ত।

No comments:

Post a Comment