Saturday, July 19, 2014

রোনালদোকে জন্ম দিতে চাননি তার মা!


বিশ্বসেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। তার ফুটবলশৈলীতে মুগ্ধ হয়ে যায় ফুটবল বিশ্ব। টুইটারে যার ভক্তের সংখ্যা ৮৫ মিলিয়নেরও বেশি। অন্যদিকে ফেসবুকে তার অনুসারীর সংখ্যা ৯ কোটি ১৯ লাখ।
কিন্তু এত জনপ্রিয় একজন ফুটবলারকে কিনা গর্ভেই নষ্ট করতে চেয়েছিলেন তার মা দেলোরেস আভেইরো। শুক্রবার এমনটাই জানিয়েছেন রোনালদোর মা। রোনালদোর মা দেলোরেস আভেইরো শুক্রবার তার আত্মজীবনী প্রকাশ করেছেন। আর সেখানেই তিনি বিষয়টি উল্লেখ করেছেন।

রোনালদোর মা গর্ভপাত করাতে গেলে ডাক্তার তার সিদ্ধান্তটির বিপক্ষে মত দিয়ে সব ধরনের সাহায্য করার আশ্বাস দেন। কিন্তু রোনালদোর মা গর্ভপাত করাতে মরিয়া হয়ে ওঠেন। কিন্তু ডাক্তার তাকে নিষেধ করলেও থেমে যাননি রোনালদোর মা। বাসায় ফিরে তিনি গরম মদ পান করেন। মাত্রাতিরিক্ত ব্যায়াম করেন। যাতে গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়। কিন্তু তারপরও রোনালদো ধরায় আগমন করেন।

বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে শুক্রবার রোনালদোর মা বলেন, ‘আমি রোনালদোকে গর্ভেই নষ্ট করতে চেয়েছিলাম। কিন্তু ডাক্তার আমার সিদ্ধান্তকে সমর্থন করেননি। শেষ পর্যন্ত সেটা আর করা হয়ে ওঠে না। রোনালদোও বিষয়টি পরে জানতে পেরেছে।’

রোনালদোকে তার মা গর্ভপাত করাতে চেয়েছিলেন, সেটা জানার পর বিশ্বসেরা ফুটবলার বলেছিলেন, ‘তুমি আমাকে গর্ভেই নষ্ট করতে চেয়েছিলে। আর এখন আমি তোমার ঘরের আলোকবর্তিকা। যে তোমার পুরো সংসারটাকে টেনে নিয়ে যাচ্ছে।’


No comments:

Post a Comment