Saturday, July 19, 2014

চলতি সপ্তাহেই সাবেইয়া ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত নিবেন

চলতি সপ্তাহের মধ্যেই নিজের ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত জানাবেন আর্জেন্টাইন কোচ আলেসান্দ্রো সাবেইয়াশুধু শতভাগ দিতে পারলেই জাতীয় দলের সঙ্গে থাকার ইঙ্গিত দিয়েছেন ৫৯ বছর বয়সী এই কোচএকইসাথে তিনি বিশ্বকাপে অসাধারন পারফরমেন্স দেখানোর জন্য লিওনেল মেসিকে ধন্যবাদ জানিয়েছেন
সাবেইয়ার অধীনে আলবিসেলেস্তারা ২৪ বছর পরে বিশ্বকাপের ফাইনালে উঠার যোগ্যতা অর্জন করেযদিও শেষ পর্যন্ত জার্মানদের কাছে ১-০ গোলে পরাজিত হয়ে হতাশ হতে হয়তবে বিশ্বকাপের পরে এই প্রথম সাবেইয়া জানালেন আসন্ন দিনগুলোতেও তিনি জাতীয় দলের সঙ্গে থাকতে চানকিন্তু একইসাথে তিনি ইঙ্গিত দিয়েছেন সবকিছুই নির্ভর করছে তার শারীরিক শক্তিমত্তার ওপরস্থানীয় টেলিভিশন চ্যানেলে তিনি বলেছেন, সবচেয়ে প্রথমে আমি বলতে চাই আর্জেন্টাইন ফুটবল এসোসিয়েশন (এএফএ) আমার ভবিষ্যৎ সম্পর্কে কি ভাবছে সে সম্পর্কে আমার কোনো কিছুই জানা নেইএই মুহূর্তে আমি কিছুদিন বিশ্রাম করতে চাচ্ছিতবে একজন দায়িত্বশীল ব্যক্তি হিসেবে বিষয়টি আমি নিয়ে আমি বেশি দিন দেরি করতে চাচ্ছি নাএই সপ্তাহের মধ্যেই আমি এএফএ প্রেসিডেন্ট জুলিও গ্রোন্ডনার সঙ্গে এ ব্যপারে আলোচনা করতে চাচ্ছিতবে খেলোয়াড়দের জানিয়ে দিয়েছি শুধু শতভাগ দিতে পারলেই আমি এই পদে থাকব
বিশ্বকাপে অসাধারণ অবদানের জন্য অধিনায়ক লিওনের মেসির প্রশংসা করেছেন বস সাবেইয়াবিশ্বকাপের সেরা খেলোয়াড়েরর মর্যাদা গোল্ডেন বল লাভ করে ফাইনালে পরাজয়ের হতাশা কিছুই হলেও লাঘব করতে পেরেছেন মেসিসাবেয়া বলেছেন, আমার দল যা করেছে তার ভালো উদাহরন মেসিসে নিজের থেকে আগে দল নিয়ে বেশি চিন্তা করেবিশ্ব আসরের সেরা খেলোয়াড়ের মর্যাদা লাভ করতে তাঁকে অনেক ত্যাগ স্বীকার করতে হয়েছেবিশ্বকাপের গ্রুপ পর্বের বাঁধা পেরুতে সে দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছিলআমাদের অবশ্যই তাঁর পারফরমেন্সের প্রশংসা করতে হবেকারণ সে দলের জন্য নিজের প্রতি ত্যাগ স্বীকার করেছেমেসিকে ধন্যবাদ আর্জেন্টিনার পক্ষে খেলার জন্য, ধন্যবাদ খেলার জন্য আর্জেন্টিনাকে বেছে নেওয়ার জন্য। 

No comments:

Post a Comment