Saturday, July 19, 2014

যে কারণে ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন করবেন না কঙ্গনা

বিউটি ক্রিমের বিজ্ঞাপণ পছন্দ করেন না কঙ্গনা রানাওয়াততিনি মনে করেন বিজ্ঞাপণে মিথ্যা প্রচার করা হয়একটি সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছেন, বেশিরভাগ বিজ্ঞাপণে ভুল তথ্য দেওয়া হয়এতে সাধারণের মনে খারাপ প্রভাব পড়েএই কারণেই আমাদের দেশ পিছিয়ে পড়ছে বিউটি ক্রিমের বিজ্ঞাপণ একেবারেই পছন্দ নয় কঙ্গনারকঙ্গনা জানিয়েছেন এই কারণেই নাকি বিদেশে ভারতকে নিয়ে মজা করা হয়বিদেশের লোকেরা বলেন আমাদের দেশে এখনও নাকি গায়ের রঙকে প্রাধান্য দেওয়া হয়কঙ্গনা জানিয়েছেন, আমি জানি এমন করে আমি পৃথিবী বদলাতে পারব নাআমি এও জানি আমার এই কথা শোনার পরেও কেউই ফেয়ারনেস ক্রিম কেনা বন্ধ করবেন নাকিন্তু আমি নিজে শান্তিতে থাকবতে পারব যে আমি  অন্তত সকলকে জানিয়েছি এই কারণেই কঙ্গনার সিদ্ধান্ত আর যাই করুন কোনো বিউটি ক্রিমের বিজ্ঞাপণে কাজ করবেন না তিনি

No comments:

Post a Comment