Sunday, July 20, 2014

সাকিব আবেদনপত্রে যা লিখেছেন

আসসালামু আলাইকুম
আমার কোনো আচরণে বোর্ড এবং বাংলাদেশ ক্রিকেট বিব্রত হয়ে থাকলে তার জন্য আমি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছিএকই সঙ্গে দর্শক ও সমর্থক যারা সব সময় বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে আছেন তাদের কাছে আমি দুঃখ প্রকাশ করছি
আমি স্বীকার করছি যে একজন পেশাদার ক্রিকেটার হিসেবে বোর্ডের চুক্তিবদ্ধ ক্রিকেটার হিসেবে আমি অনেক সময় শৃঙ্খলা ও সংযত আচরণ প্রকাশ করতে পারি নাইআমি ভবিষ্যতে আরো পরিণত আচরণ করার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ
আমার ব্যাপারে বোর্ডের যে সিদ্ধান্ত হয়েছে তা আমি সম্মান করিকিন্তু ক্রিকেট খেলা থেকে দূরে থাকার চেয়ে কষ্টকর আমার কাছে কিছু হতে পারে নাক্রিকেট আমার জীবন এবং অনূর্ধ্ব-১৫ থেকে বাংলাদেশের রং ও বিসিবির লোগো পরে আসছিএটা আমার জন্য সবচেয়ে গর্বের বিষয়
বাংলাদেশ দল আমার কাছে সব কিছুর ঊর্ধ্বেআমি জাতীয় দলের হয়ে সর্বোচ্চ বিলিয়ে দিয়ে ও উজাড় করে খেলিবাংলাদেশের জন্য আমার সবটুকু উজাড় করে দেব
আমি বিসিবি ও বাংলাদেশ দলের সঙ্গে বড় হয়েছিবাংলাদেশ ক্রিকেট আমার কাছে অনেক বেশি আবেগের জায়গাআমি সেই অবস্থান থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে আন্তরিক আবেদন জানাচ্ছি যেন খেলা থেকে নিষিদ্ধ করার বিষয়ে সিদ্ধান্তটি পুনর্বিবেচনা করা হয়
সবাইকে ধন্যবাদ। 

No comments:

Post a Comment