Sunday, July 20, 2014

ওজন বাড়াচ্ছেন শ্রদ্ধা

নিজের ওজন বাড়ানোর দিকে মন দিয়েছেন শ্রদ্ধা কাপুরনা, নিজের জন্য একেবারেই নয়, আপকামিং ফিল্ম এবিসিডি ২-এর জন্যই শ্রদ্ধার এই প্রচেষ্টারেমো ডিসুজার এই ছবিতে শ্রদ্ধার সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করবেন বরুণ ধাওয়ানছবিরের চিত্রনাট্যের কারণেই শ্রদ্ধাকে তার ওজন বাড়াতে বলা হয়েছেআর সে কারণেই আপাতত খাবারের দিকেই ধ্যান দিয়েছেন শ্রদ্ধা
তিনি জানিয়েছেন, আমি এই ফিল্মের জন্য খুব খাটছিএবিসিডি ২য়ের জন্য আমাকে মাসকুলার বডি বানাতে বলা হয়েছেএটাই স্ক্রিপ্টেই চাহিদাএই কারণেই আমি খাবারের দিকে বিশেষ নজর দিচ্ছিএবিসিডি ছবির সিক্যুয়ালেই তৈরি হতে চলেছে এই ছবি
ছবির পরিচালক রেমো ডিসুজাশ্রদ্ধার জানিয়েছেন তিনি নাকি বরুণকে নিয়ে একটু চিন্তায় আছেন তিনি জানান, বরুণ খুব ভালো নাচ করেএই কারণেই ও সঙ্গে নাচ করতে একটু ভয় হচ্ছেকিন্তু ও আমার খুব ভালো বন্ধু তাই ওর সঙ্গে কাজ করার জন্য আমি খুব উৎসাহিত। 

No comments:

Post a Comment