Thursday, April 3, 2014

স্ত্রীর আপত্তিকর ভিডিও ইন্টারনেটে ছেড়েছেন স্বামী নিজেই


সাবেক স্ত্রীর আপত্তিকর ভিডিও ধারণ করে ইন্টারনেটে (ফেসবুক ও ইউটিউবে) প্রচারের অভিযোগে শরিফুর রহমান শরিফ নামের এক যুবককে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। গত মঙ্গলবার দুপুরে ওই নারীর অভিযোগের ভিত্তিতে রাজধানীর ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি থেকে শরিফকে গ্রেপ্তার করা হয়। শরীফ ওই বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় সেমিস্টারের ছাত্র। আর ওই নারী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী।
এ ব্যাপারে গতকাল বুধবার ওই নারী শেরে বাংলানগর থানায় শরিফসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন। শরিফকে গ্রেপ্তারের কথা স্বীকার করে ডিবির (দক্ষিণ) এসি মাহমুদা আফরোজ লাকি বলেন, 'আসামি যে অপরাধ করেছে তা প্রমাণিত। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।'
মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রেমের সম্পর্কের পর ২০১৩ সালের ১৯ জুলাই শরিফের সঙ্গে ওই নারীর বিয়ে হয়। বিয়ের পর তাঁর অজান্তে শারীরিক সম্পর্কের ভিডিও এবং ছবি ধারণ করে রাখে শরিফ। পরে তাঁদের বিবাহ বিচ্ছেদ ঘটে। এরপর সেসব ভিডিও ও আপত্তিকর ছবি ফেসবুক এবং ইউটিউবে আপলোড করেন শরিফ। এক পর্যায়ে ১০ লাখ টাকা চেয়ে ওই নারীকে হুমকি দেন তিনি।
এজাহারে আরো বলা হয়, বেশ কিছুদিন ধরে আসামি নির্ঘুম বালিকা নামে একটি ফেসবুক আইডি ব্যবহার করে বিভিন্ন ছবি আপলোড করছেন। সর্বশেষ ২৯ মার্চ মধ্যরাতে ওই আইডি থেকে তাঁদের বিবাহিত জীবনের শারীরিক সম্পর্কের একটি ভিডিও আপলোড করেন শরিফ। এর আগেও নির্ঘুম বালিকা থেকে বিভিন্ন ছবি আপলোড করেন তিনি।

No comments:

Post a Comment