Sunday, April 6, 2014

আজ সোমবার , জেনে নিন রাশিফলে কেমন যাবে আপনার দিনটি


সোমবারের রাশিফল

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): বাহুবন্ধনে এক পাখির সন্ধান পাবেন, পাখিটি আপনাকে উড়ে যাওয়ার প্রলোভন দেখাবে। দিনটিতে আপনি লক্ষ্য করবেন উড়ু উড়ু ভাব। কিছু অনর্থ হবে কিছু প্রাপ্তি আসবে। দূর হতে কোনো এক বার্তা বাহন বিনে পথে আটকে আছে- সবুর করুন, সুসংবাদও হতে পারে সেটা। অর্থলাভ আজ শূন্য, পাওনাদার হতে তাই দূরে দূরে থাকুন। প্রেমে আজ কেউ সাড়া দিবে না।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): পরিবেশের সঙ্গে আপনি আজ নিজেকে মানিয়ে নিতে পারবেন। তবে চারিপাশে থাকা মানুষদের সাথে মতের অমিল হবে। বাড়িওয়ালার সঙ্গে বাঁধবে ঝগড়া। কর্মক্ষেত্রে আজ স্বাধীনভাবে কাজ করার সুবিধা পেয়ে যাবেন। প্রেমে সুফল আসবে না আজ। স্বাস্থ্যে বেশ দম্ভ অনুভব করবেন নিশ্চিত। দূরের যাত্রা শুভ।

মিথুন (মে ২১- জুন ২০): ইতিহাস আজ আপনাকে ভোগাবে। পূর্ববর্তী কোনো কাজের জন্যে আজ সুফল ভোগ করবেন। পরিবারের কনিষ্ঠ কেউ আপনার সহযোগী হবে গুরুত্বপূর্ণ কাজে। প্রেমে সুফল। অর্থে কুফল। নীতিতে অটুট থাকুন আসন্ন সাফল্যের জন্য। বিদেশ যাত্রা এবং বাণিজ্যে সুখকর খবর পাবেন।

কর্কট (জুন ২১- জুলাই ২২): দিনটি আজ আপনার জন্য অর্থবহ। নানা দিক দিয়ে আজ আপনি সম্মানিত হবেন। শিল্প-সাহিত্যমনা ব্যক্তিদের বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। রাজনৈতিক বলির স্বীকার হতে পারেন। আইন, মামলার নিষ্পত্তি পাবেন। স্বাস্থ্যে বল পাবেন। দূরের যাত্রা শুভ নয়।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): মন বলে এক ‘বস্তু’ আছে যে শরীরের চেয়ে বেশি অসুস্থ হয়ে পড়ে। সিংহ বা সিংহীর মনে বিষাদের মেঘ জমবে আজ, একান্ত ব্যক্তিগত কোনো কারণে, যে কারণ কেবল একটা গাছকে বলা যায়। মনের এমন মেঘ আজ থামিয়ে দিতে পারে প্রেমের অগ্রগতি। কর্মক্ষেত্রে বাঁ চোখে বেশি দেখে এমন মানুষের রেষের শিকার হবেন। নতুন অর্থ না এলেও খরচ বেঁচে যাবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): দেখুন, অস্থির মানবমন নিয়ে একটি বাগধারা আছে রীতিমতো: মন না মতি। এই অস্থিরতা আপনাকে আজ এমন পেয়ে বসতে পারে, যে আপনি জীবনের মোড় ঘুরিয়ে দিতে পারে এমন সিদ্ধান্ত নিতে চাইতে পারেন এক মুহূর্তে। কিন্তু বড় ধরনের সিদ্ধান্তগুলো মুহূর্তের বিচারে নেয়া উচিৎ নয়। এ ভাবনাটা মনে রাখতে হবে, বিশেষত, নতুন সম্পর্ক তৈরির ক্ষেত্রে। একই ভুল হয়ে যেতে পারে দ্বিতীয়বার। অফিসে অধঃস্তনদের অতিচাটুকারিতা কোনো ভুল সিদ্ধান্তের পথেও এগিয়ে দিতে পারে আপনাকে। অর্থবিয়োগ।  

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): আসলে প্রতিটি দিন একই রকম সম্পদ নিয়ে আসে না। কিছু কিছু দিন বিরক্ত হওয়ার জন্যে আলাদা করে তুলে রাখতে শুরু করুন। প্রেমভাগ্য আজ যাচ্ছেতাই, রিকশা থেকে সাবধান! মসৃণ ইউক্যালিপ্টাস গাছের ডাল থেকে সাবধান, পরে রাশিকে দুষে লাভ নেই। কর্মক্ষেত্রে অত্যধিক কাজের চাপে চিড়ের মতো চ্যাপ্টা হয়ে যেতে পারেন। কাছের মানুষকে অফিসের অজুহাতে অবহেলার ফলটাও পেতে পারেন হাতেনাতে। অর্থযোগের চিন্তা করাও বাতুলতা, যেখানে সারা পৃথিবীতেই মন্দা চলছে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): দিনের শুরুটা হবে একটা বিব্রতকর পরিস্থিতির মধ্য দিয়ে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পরিস্থিতির নিয়ন্ত্রণ চলে যেতে থাকবে আপনার হাতে। প্রেমের প্রকাশ ঘটাতে হতে পারে টাকার বিনিময়ে। প্রেমের বিনাশও ঘটাতে পারে অর্থসংক্রান্ত কোনো সংকীর্ণতা। যাই হোক, আজ অফিসে কাজের পরিবেশ উন্নত হতে দেখে বাড়তি গতি চলে আসবে কাজে। তবে যন্ত্রের ওপর পুরোপুরি ভরসা করবেন না। অর্থযোগ।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): দাম্পত্যজীবনে ভালো কাটুক বা না কাটুক আজ আপনি ভালো থাকবেন। কারণ অফিসে যাওয়ার সঙ্গে সঙ্গেই বেতন বৃদ্ধির চিঠি পেয়ে যাবেন। দিনের মধ্যভাগে পাওনা টাকা পাওয়ার সম্ভাবনা আছে। সন্তানের কোনো কর্মকাণ্ড নিয়ে সমালোচনার মুখে পড়তে পারেন। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখবেন। দূরের যাত্রা শুভ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): প্রচণ্ড মানসিক চাপের মধ্য দিয়ে যাবে আজ গোটা দিন। বাড়ির বয়স্কদের স্বাস্থ্য খারাপ হতে পারে। নিজ গণ্ডির বাইরে আজ ঘুরতে যেতে পারেন আপনি। দূরের যাত্রা আপনার জন্য শুভ। প্রেমে ঘনিষ্ঠতা বাড়বে কিন্তু তাই বলে নিজের কাজ থেকে ছুটে যাবেন না। কর্মক্ষেত্রে বেতন বাড়বে। কিন্তু ব্যবসায়ীরা আজকে বিনিয়োগ থেকে সাবধানে থাকবেন।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮):  গবেষকদের জন্য দিনটি শুভ। গবেষণা কাজে নতুন মোড় ঘুরতে পারে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষার সুযোগ আসবে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে এখনই চিন্তা করুন, নয়তো আখেরে পস্তাবেন। গৃহশান্তি বড় শান্তি যদি আপনি তা ধারণ করতে পারেন। ঘরের সমস্যা সমাধানে যদি আপনি আজ বাইরে নতুন সম্পর্কের খোঁজ করেন তাহলে বলতে হয়, আপনার চেয়ে বোকা আর একটিও নেই পৃথিবীতে। সৎ থাকুন, সুস্থ থাকুন আর ভালোবাসুন।
 
মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): ব্যবসায়ে আজ লোকসানের দিন। ব্যবসায়ে লাভ লোকসান থাকবেই। এই কথাটা মনে রেখে নতুন করে শুরু করুন। যারা কর্মক্ষেত্র পরিবর্তন করতে চাচ্ছেন তাদের জন্য সুসংবাদ আসতে পারে আজ। দূরের যাত্রায় সমস্যা হতে পারে। সড়ক দুর্ঘটনা এড়াতে রাস্তায় সতর্কতা অবলম্বন করুন। প্রেমের সম্পর্কে নতুন মোড় নিতে পারে। তাই সাধু সাবধান!

No comments:

Post a Comment