Friday, April 4, 2014

আজ শনিবার , জেনে নিন রাশিফলে কেমন যাবে আপনার দিনটি


শনিবারের রাশিফল


মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): প্রথমেই বলে রাখি আজ মনে প্রাণে শরীরে প্রশান্তি বিরাজ করবে। কর্মক্ষেত্রে যা অসঙ্গতি চোখে পড়বে তাকে পাত্তা না দিয়ে কাজে মনোযোগ দিন। দিনটিতে শিশু বিষয়ক কোনো অনুষ্ঠানে যেতে হতে পারে। সৌজন্যতা রক্ষার খাতিরে বিশেষ কিছু খোয়া যেতে পারে। অর্থ গন্তব্যে পৌঁছে পাবেন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০): দিনটি শিক্ষা ও ভ্রমণের ক্ষেত্রে ইতিবাচক ভূমিকা রাখবে। বাচাল শ্রেণীর কিছু মানুষের সঙ্গে আজ পরিচয় হয়ে যাবে। বাণিজ্যের জন্য দুয়ার খোলা। অপ্রয়োজনে অতীব চালাকির ফল আজ পেয়ে যাবেন। প্রিয় মানুষের জন্য ভালোবাসা আজ দিগুণ অনুভূত হবে। আজ পাওনাদারের ব্যবহার অমায়িক হয়ে উঠলে অবাক হবেন না।

মিথুন (মে ২১- জুন ২০): দিনের শুরুটি হবে মিশ্র প্রতিক্রিয়া দিয়ে। তবে দিনের পরিধি যতই বাড়বে ক্রমশই তা স্পষ্ট হতে থাকবে। বিনোদন আজ অনেকাংশেই বেড়ে যাবে। স্নেহের মানুষগুলো আজ আপনার আবেগের কারণ হবে। প্রিয় মানুষ, ভালোবাসার মানুষ সবাই আজ কাছাকাছিই থাকবে। ভ্রমণে বেরিয়ে পড়বেন না হুট করে। স্বাস্থ্যে কিছুটা দুর্বলতা অনুভব করতে পারেন।

কর্কট (জুন ২১- জুলাই ২২): দিন যত গড়াবে মন ততোই অশান্ত হতে থাকবে। কচুপাতার উপর পানিবিন্দুর মতই মনটি আজ চঞ্চল ও অভেদ্য হয়ে উঠবে। পরিবারের কলহ কমে আসবে। নতুন কর্মক্ষেত্রের সন্ধান আজকেও হয়তো খুঁজে পাবেন না। মিথ্যে ভরসা দিয়ে যা আপনাকে বসিয়ে রেখেছে তাদের আচরণ আজ স্পষ্ট হবে। দূরে কোথাও ঘুরে আসুন কেননা ভ্রমণ আজ শুভ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): দিনের মধ্যভাগটি আজ আপনার জন্য গুরুত্বপূর্ণ। এই সময়টিই আপনার প্রত্যাশিত পূরণের সময়। অনেক আকাঙ্ক্ষা নিয়ে যারা আপনার জন্য অপেক্ষা করছে তাদের আজ সময় দেয়া হয়ে যেতে পারে। আকস্মিক একটি ঘটনার জন্য অপদস্থও হতে পারেন সেটার সম্ভাবনা অবশ্য খুবই ক্ষীণ। প্রেমে সাফল্য ও মধুর প্রশান্তি আসবে।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): অর্থের দিক দিয়ে আজকের দিনটি আপনার জন্য শুভ। নানা দিক দিয়ে অর্থ আসতে থাকবে, তবে আপনি যদি চালাক না হন তাহলে সে অর্থের নাগাল আপনি পাবেন না। নিজেকে প্রস্তুত রাখুন ভারি কোনো কাজ করার জন্য। আপনার ওপর যিনি খবরদারি করেন উনি আজ প্রশান্তির কারণ হবেন। কর্মক্ষেত্রে ভয়াবহ শান্তি বিরাজ করবে। ভ্রমণ শুভ।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): তুলা রাশির জাতক জাতিকা, কোনো কারণ ছাড়াই যারা অহঙ্কার নামক সাধারণ রোগে ভোগেন তাদের জন্যে রয়েছে সুসংবাদ। আপনার অহঙ্কার আপনাদের একটা বিশেষ বৃক্ষের সন্ধান দেবে, সেটা হচ্ছে নেই রাজ্যের নেই দেশের নেই বৃক্ষ। মানে সহজ, অহঙ্কারীরা আজ কিছুই পাচ্ছেন না। তবে প্রেমের অহঙ্কার বলে এক জিনিস আছে, সেটা থাকলে আজ ইতিহাসে অমর হয়ে যেতেও পারেন। কর্মক্ষেত্রে অহঙ্কার আপনাকে ডোবাবে। অর্থ আয় করতে চাইলে অহঙ্কার বিসর্জন দিন।  

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): বৃশ্চিক যদি হতে পারেন ইমসচিক, তাহলে সাফল্য পায়ের ওপর ভিরমি খাবে। ইমসচিক শব্দের অর্থ গাড়োয়ান, শব্দটা রুশ। ইমসচিক হতে হলে আজ বন্ধুদের ন্যায়সঙ্গত কোনো আন্দোলনে নেতৃত্ব দিন। অতঃপর নেতৃত্বের ব্যক্তিত্বের সূত্রে লাভ করুন মনের মানুষ। তারপর ওই ব্যক্তিত্বের কারণেই- ওই একই দিনে তাকে হারিয়ে ফেলে হতে পারেন বিরল কোনো রেকর্ডের ইমসচিক। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের খাতির এড়িয়ে চলুন, উল্টো পায়ে হাঁটা ভূত সবক’টা। গাড়োয়ানি করলে টু পাইসও কিছু মেলে।   

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): আদর্শহীন কেউ আপনার সামনে আজ খ্যামটা নাচ দেখাবে। চুপচাপ নাচ দেখে তাকে দুটো টাকা ধরিয়ে দিন বিনোদন দেয়ার জন্যে। প্রেম আপনার ভাঁড়ার ঘরে অপেক্ষা করে আছে ৬০ বছরের পুরনো গাওয়া ঘি-এর বোতলের গায়ের সঙ্গে লেগে। কোনদিন ভাঁড়ারে আগুন লাগলে প্রেম সুবাস ছড়াবে। কাজের টেবিলটা অকাজের আখড়া হয়ে আছে আপনার, গুছিয়ে ফেলুন। অর্থকড়ি ঢালুন পারিবারিক খাতে। উপকার পাবেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): একটু বাড়াবাড়ি হয়ে যাচ্ছে কি? এই যে প্রতিদিন নিজেই নিজেকে ঠকান, এতে লাভ তৃতীয় পক্ষ ইবলিশের। সিদ্ধান্তটা আপনার। প্রেমের কয়টি পা বলুন তো? যদি এতোদিনে তাকে পায়াহীন অবস্তু মনে করে থাকেন, তো আজ বুঝে যাবেন- প্রেমের আসলে পাঁচ পা! কর্মক্ষেত্রে মেঘের ঘনঘটা। হালকা বা মাঝারি অর্থপাত ঘটতে পারে দিনের শেষে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): কণ্ঠের চর্চাটা ঝগড়াঝাটিতে না করে সঙ্গীতে করুন, নাম কামাতে পারবেন। মগজের চর্চাটা পরশ্রীকাতরতা কিংবা পরস্ত্রীকাতরতায় ব্যয় হতে থাকলে দশ ফিট গর্তকে তিন ফিট দেখবেন চোখে, অতঃপর লাভ দিয়ে প্রপাত ধরণীতল। কাজের ক্ষেত্রটি যেতে পারে স্বর্গে। আর টাকার থলেটি মর্গে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): গভীর জল মাছ মাঝে মাঝে বাতাসে শ্বাস নিতে ভুস করে মাথা তোলে। মীনের ভেতর নিজের পরিবেশ নয়, নিজের অধিকারে নেই- এমন পরিবেশে হুটহাট মাথা তোলার একটা অভ্যাস আছে। জলকন্যার ডাঙার রাজপুত্রকে ভালোবাসার পরিণতি কী হয়েছে জানেন তো? ডিজনির রূপকথা কিন্তু মিথ্যে বলেছে। প্রকৃত রূপকথায় মিলন হয়নি। কর্মক্ষেত্রে প্রাণখুলে চাটুকারিতা করুন, আর অসম্মান জিতুন! অর্থ ব্যবহার করুন কারো চোখের জল মোচনে, কল্যাণ হবে।

No comments:

Post a Comment