Thursday, April 3, 2014

১ এপ্রিল থেকে বিটিসিএলের ইন্টারনেটের মূল্য ৫০ শতাংশ কমানো হয়েছে


বিটিসিএলের ডায়াল-আপ ইন্টারনেট, ব্রডব্যান্ড ইন্টারনেট (বিকিউব) সার্ভিস এবং ব্যান্ডউইডথের মূল্য প্রায় ৫০ শতাংশ কমানো হয়েছে। গত ১ এপ্রিল থেকে এ নতুন মূল্যহার কার্যকর হয়েছে। প্রতি মেগাবাইট ইন্টারনেট ব্যান্ডউইডথ চার্জ মাসিক চার হাজার ৮০০ টাকা থেকে দুই হাজার ৮০০ টাকা করা হয়েছে।
এ ছাড়া বিভিন্ন উচ্চ ব্যান্ডউইডথের ক্ষেত্রে ব্যাপক হারে মূল্যছাড় দেওয়া হয়েছে। ভলিউম-বেসড ক্যাটাগরির এডিএসএল ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিসের আগের মূল্যহার ঠিক রেখে ডাউনলোড ভলিউম (ডাটা লিমিট) দ্বিগুণ করা হয়েছে। বিকিউব ভলিউম প্যাকেজ সুপার সেভারে ২৫৬ কেবিপিএস স্পিডে মাসে ৩০০ টাকায় আগের ডাটা লিমিট ছিল ২ জিবি। বর্তমানে তা ৪ জিবি করা হয়েছে। স্ট্যান্ডার্ড প্যাকেজে ৫১২ কেবিপিএস স্পিডে মাসে ৫০০ টাকা চার্জে আগে ডাটা লিমিট ছিল ৫ জিবি। বর্তমানে তা ১০ জিবি করা হয়েছে। প্রিমিয়াম প্যাকেজে ১০২৪ কেবিপিএস স্পিডে মাসে এক হাজার টাকায় আগে ডাটা লিমিট ছিল ১২ জিবি। বর্তমানে তা ২৫ জিবি করা হয়েছে।
আনলিমিটেড ক্যাটাগরির ব্রডব্যান্ড (বিকিউব ইনফিনিটি) সার্ভিসের প্যাকেজগুলোর নতুন হার হচ্ছে- বিকিউব ইনফিনিটি প্যাকেজে সর্বোচ্চ ২৫৬ কেবিপিএস স্পিডের জন্য মাসে ৪৫০ টাকা। সর্বোচ্চ ৫১২ কেবিপিএস স্পিডের জন্য মাসে ৭৫০ টাকা। সর্বোচ্চ ১০২৪ কেবিপিএস স্পিডের জন্য মাসে ১১৫০ টাকা। সর্বোচ্চ ১৫০০ কেবিপিএস স্পিডের জন্য (নতুন প্যাকেজ) মাসে এক হাজার ৬০০ টাকা। এ ক্ষেত্রে 'বিকিউব ইনফিনিটি ১০০০' প্যাকেজ ছাড়া অন্যান্য প্যাকেজে বর্তমান গ্রাহকদের ইন্টারনেট স্পিড দ্বিগুণ করে দেওয়া হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগের 'বিকিউব এক্সপ্রেস' প্যাকেজটিকে 'বিকিউব ইনফিনিটি-১০০০' প্যাকেজে অন্তর্ভুক্ত করা হয়েছে। আগের 'বিকিউব ইনফিনিটি ১২৮' প্যাকেজটি এবং নাইটটাইম ক্যাটাগরির প্যাকেজগুলো বাতিল করা হয়েছে। রেজিস্ট্রেশন চার্জ (১০০ টাকা)।

No comments:

Post a Comment