Monday, March 31, 2014

আজ মঙ্গলবার , জেনে নিন রাশিফলে কেমন যাবে আপনার দিনটি


মঙ্গলবারের রাশিফল


মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯): টাকার পেছনে হুমড়ি খেয়ে ছুটলেই টাকা আসে না। নিজের কাজটি ঠিকঠাক করুন, দেখবেন টাকাই আপনার কাছে চলে আসবে। কোনো একটা অনুষ্ঠানে যাওয়া নিয়ে আপনি দ্বিধান্বিত আছেন। মন না টানলে না যাওয়াই ভালো। আজকের দিনে অন্তত নিজের মনের কথা শুনুন। সিদ্ধান্ত নিতে কিছুটা সময় নিন আর সঙ্গীকে কোনো ঘোলাটে অবস্থায় রাখবেন না। দিনের শেষের দিকে শারীরিক অবস্থার অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে।
 
বৃষ (এপ্রিল ২০- মে ২০): হঠাৎ একজনকে দেখে আজ ভালো লেগে যেতে পারে। যেহেতু আপনার সম্পর্কগুলো গড়ে ওঠে কাজের ওপর ভিত্তি করে তাই সঙ্গী নির্বাচনে নিজের রুচিকে এগিয়ে রাখুন। হুটহাট করে কিছু করে ফেলবেন না যেন, কারণ আপনার গ্রহ বলছে আজ তাড়াহুড়ো করলে হিতে বিপরীত হতে পারে। বন্ধুদের কেউ আজ টাকা ধার চাইতে পারে। দুঃসময়ে কারো সাহায্য করলে আপনার দুর্দিনে সেই সাহায্য দ্বিগুণ হয়ে আসতে পারে এই বিশ্বাসটুকু রাখুন।
 
মিথুন (মে ২১- জুন ২০): ব্যবসায়িক অংশীদারের সঙ্গে অনেকদিন ধরেই ঝামেলা চলছে আপনার। আজ সকালেও সেই ঝামেলাই ভূতের মতো কাঁধে সওয়ার হবে। অংশীদারের সঙ্গে ব্যবসায়িক বিষয়গুলো নিয়ে বসে ঝামেলা মিটিয়ে ফেলুন। আজ আপনার আর্থিক সমস্যার সমাধান হবে। অনাকাঙ্ক্ষিতভাবে ব্যবসায়ে বিনিয়োগকারীর দেখা পাবেন। দেরি করে বাসায় ফেরার কারণে সঙ্গীর সঙ্গে খিটিমিটি লেগে যেতে পারে। সেক্ষেত্রে নিজেই উপযাচক হয়ে সম্পর্ক উন্নয়নে এগিয়ে যান।
 
কর্কট (জুন ২১- জুলাই ২২): অনেকগুলো কাজ নিয়ে সকাল থেকেই ভাবনা শুরু না করে একটা একটা করে ভাবাই ভালো। অফিসের জমানো কাজগুলো একটা একটা করে সেরে ফেলুন আজ। আর কাজ নিয়ে যে সহকর্মীর সঙ্গে ঝগড়ার সূত্রপাত তার সঙ্গে সম্পর্ক উন্নয়নে আপনিই উদ্যোগ নিন। একজন পরিশ্রমী মানুষ হিসেবে আপনার সুনাম আছে। রাস্তায় সতর্কতার সহিত চলাফেরা করবেন। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে আজ।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): হতাশা আপনাকে মানায় না। অফিসে আপনি যে পরিকল্পনা দিয়েছেন তাতে আপনারই কিছু সহকর্মী বাগড়া দিচ্ছে, তাই বলে হতাশ হবেন না। একজন সৃষ্টিশীল মানুষ হিসেবে আপনাকে অবশ্যই কাজ নিয়ে ভাবতে হবে। আশাই একমাত্র আপনার বেঁচে থাকার প্রাণশক্তি। সিংহ রাশির শিক্ষার্থীদের জন্য দিনটি ফলপ্রদ। এই রাশির নক্ষত্র মতে, সিংহ রাশির জাতিক জাতিকা ব্যবসায়ে আগ্রহী হলে খাবার কিংবা বইয়ের ব্যবসায় উন্নতি করতে পারবে।
 
কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২): অনেকদিন আপনি দূরে কোথাও ঘুরতে যান না। বাল্যকালের বন্ধুর দেয়া ভ্রমণের প্রস্তাব ভেবে দেখবেন আজ। ভ্রমণে আপনার শারীরিক অবস্থার উন্নতি হবে। গ্রহ মতে, আপনি মানসিক চাপ নেয়ার অবস্থায় নেই। তাই অফিসের ব্যস্ততা আর পারিবারিক চাপ কাটাতে দ্রুত কোথাও থেকে ঘুরে আসুন। ভয় পাবেন না, আপনার রুচিবোধই আপনাকে যোগ্য সঙ্গীর সন্ধান দেবে।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২): কারও সঙ্গে রাতের বেলায় দেখা করার পরিকল্পনা থাকলে ত্যাগ করুন, কেননা রাতে আপনার রাশি বিরূপ হয়ে উঠতে পারে। প্রেমের মানুষটির জীবনে ঘটে যাওয়া অজানা কোনো দুর্যোগের কথা জানতে পারেন আজ, আর এই সূত্রে হয়ে উঠতে পারেন আরও ঘনিষ্ঠ, রুখে দিতে পারেন অনিষ্ট। অফিসে স্কেল দিয়ে মেপে মেপে কথা বলুন আজ, যেন বেশিও না হয়ে যায়, কমও না পড়ে যায়। অর্থযোগ করুণ!

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১): আপনি যার সঙ্গে দেখা করতে চাইছেন, এটা খুবই সম্ভব, তার আজ একেবারেই সময় নেই। তবে ব্যতিক্রম ভালোবাসার মানুষের ক্ষেত্রে। আপনার জন্যে তার সময় আছে, তবে সেইসঙ্গে একটা কিন্তুও আছে। কিন্তুটা সময় এলেই বেরিয়ে আসবে নিজ থেকে। ব্যবসা ক্ষেত্রে অপর কারও পরামর্শ ভালো কাজে আসতে পারে। তবে টাকার সঙ্গে হতে পারে আড়ি।  

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): দূরালাপনে বেজে উঠতে পারে পুরনো কোনো রোমান্টিক কণ্ঠস্বর। সে কণ্ঠের অধিকারী বা অধিকারিণীর আছে সমুদ্রের সঙ্গে কোনো যোগাযোগ। ভালোবাসার মানুষটির কোনো মধুর ভুল শীতলতা দেবে এই কড়া চৈত্র মাসে। কর্মক্ষেত্রে, যেখানে দেখিবে ছাই, উড়াইয়া দেখো তাই। অর্থযোগ শুভ।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): দিনটা নষ্ট করতে পারে নচ্ছার টাকার হিসাব নিকাশ। দিনটা মাটি করতে পারে প্রেম সংক্রান্ত উদ্ভট কোনো ফ্যান্টাসি। দিনটা ছারখার করে দিতে পারে অফিসের বাজে সব কাজের বিপুল চাপ আর সহকর্মীদের বাজে আচরণ। দিনটা অর্থ-হীন, অর্থকে মনে হতে পারে শুভঙ্কর দাদার ফাঁকিজুকি। কারও সাতে পাঁচে না গিয়ে, কারও চৌদ্দ দশ না মাড়িয়ে, বাড়িতে একা একা থাকুন। তবে বিছানা থেকে নেমে মাটিতে পা ফেলতে সাবধান! খাটের নিচে অন্ধকারে অপেক্ষা করে আছে লোমশ একজোড়া হাত!

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আজ প্রেমপত্র থেকে সাবধান! কারও প্রেমপত্র নিলে আজীবন অভিশাপ কুড়োতে হবে সর্ষে ফুলগাছের। হলুদের জ্বরে আক্রান্ত হতে পারে আপনার সৃজনশীল কলম। পাশের অসৎ লোকটার ব্যাগটা ভারি হয়ে আছে। দেখে প্রভাবিত হবেন না, কারণ ওর হাতসহ খসে পড়বে কিছুক্ষণ পর। অর্থের প্রবল সম্ভাবনা রয়েছে নতুন কিছু সৃষ্টির ভীষণ রকম যন্ত্রণার ভিতর।  

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): ওইসব দ্বিতীয় শ্রেণীর বইপত্রে যে সমস্ত প্রেম ফ্রেমের গল্প টল্প দেখা যায়, সেসব সত্য হয়ে আসতে পারে জীবনে। অবাক হয়ে যাবেন, এতো তুচ্ছ কারণেও প্রেম হয়ে যেতে পারে! গল্পে তাহলে সবসময় মিথ্যে লেখা থাকে না! কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন কারও মতো হতে চেয়েছেন তো সেরেছে, সবাই আপনাকে জোকার বানিয়ে ছেড়ে দেবে। আবার নিজের মতো থাকতে চেয়েছেন তো কপাল পুড়েছে, সবাই আপনাকে একঘরে করে দিতে পারে। নীরবে শুধু কাইজেন ফলো করুন- পরদিন আগের দিনের দ্বিগুণ পরিমাণ কাজ করুন। টাকা গুণতে গুণতে আঙুলে ঘা হয়ে যাবে, অ্যান্টিসেপটিক রাখুন।   

No comments:

Post a Comment