Wednesday, March 26, 2014

সড়ক দুর্ঘটনা


দর্পণ ডেস্ক - 
বাগেরহাটের ফকিরহাট উপজেলায় বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই ছাত্রদল নেতা নিহত হয়েছেন। সোনারগাঁ ও চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় আরো পাঁচজন নিহত এবং ২০ জন আহত হয়েছেন।
সোনারগাঁ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার টিপরদী এলাকায় সড়ক দুর্ঘটনায় চারজন নিহত ও ২০ জন আহত হয়েছে।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক জানান, গতকাল বুধবার সকাল ৯টায় কুমিল্লার দাউদকান্দিগামী একটি যাত্রীবাহী বাস সোনারগাঁর টিপরদী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন চারজন। তাঁরা হলেন মনির হোসেন (৩০), আলেক মিয়া (৩৫), হাসান মিয়া (৩৮) ও পারুল বেগম (৩৮)। এ দুর্ঘটনায় ২০ যাত্রী আহত হয়েছে। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
বাগেরহাট : বাগেরহাটে মোটরসাইকেল ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ছাত্রদলের দুই নেতা নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে খুলনা-মংলা মহাসড়কের ফকিরহাট উপজেলার লকপুর বাসস্ট্যান্ডের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন বাগেরহাট জেলার মংলা পৌর এলাকার আবুল হাশেমের ছেলে এম আহম্মেদ কাওসার (৩০) ও শেলাবুনিয়া এলাকার মুনতাজুল হোসেনের ছেলে বিল্পব হোসেন (২৮)। কাওসার ছাত্রদলের মংলা কলেজ শাখার ভারপ্রাপ্ত সভাপতি ও বিল্পব পৌর ছাত্রদলের নেতা ছিলেন।
পুলিশ সূত্রে জানা যায়, খুলনা থেকে মোটরসাইকেলে ওই দুই ছাত্রনেতা মংলায় ফিরছিলেন। লকপুর বাসস্ট্যান্ডের কাছে তাঁদের মোটরসাইকেলের সঙ্গে একটি যাত্রীবাহী বাসের সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে কাওসার আহম্মেদ এবং হাসপাতালে নেওয়ার পথে বিল্পব হোসেন মারা যান। এ সময় পুলিশ ধাওয়া করে ঘাতক বাসটি আটক করতে পারলেও চালক ও হেলপার পালিয়ে গেছে।
চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার নীলমণিগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ কালাম (৩০) নামের এক যুবক মারা গেছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো দুজন। তাঁরা হলেন শরীফ উদ্দীন ও নিজাম উদ্দিন। নিহত মোহাম্মদ কালাম ও আহত দুজনের বাড়ি সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামে।

No comments:

Post a Comment