Monday, March 24, 2014

চট্টগ্রামে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রী ও তার মা খুন


দর্পণ ডেস্ক -
চট্টগ্রামের আগ্রাবাদে একটি বাসায় এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রী ও তার মাকে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।
নিহতরা হলেন- সিঅ্যান্ডএফ ব্যবসায়ী রেজাউল করিমের স্ত্রী রেজিয়া খাতুন (৪৯) ও মেয়ে সাইমা আক্তার (১৭)।সাইমা এবছর ‘আগ্রাবাদ সিডিএ গার্লস স্কুল’ থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছিলেন।
চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই জহিরুল ইসলাম জানান, পরিবারের সদস্যরা সোমবার সকালের দিকে রক্তাক্ত অবস্থায় দুইজনকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
রেজাউলের বড় ছেলে সাঈদ রেজা বলছেন, রায়হান নামের এক যুবক কিছুদিন ধরে তার বোনকে উত্ত্যক্ত করে আসছিল। সেই এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে রেজার ধারণা।
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তিনি জানান, সকাল ৯টার দিকে তিনি বাবার সঙ্গে বাসা থেকে বের হয়ে যান। বাসায় ছিলেন সাইমা ও রেজিয়া। মঙ্গলবার সাইমার ব্যাবহারিক পরীক্ষা রয়েছে। তার প্রস্তুতি নিতে সাইমার এক বান্ধবীর বাসায় আসার কথা ছিল।
“সকাল ১০টার দিকে মায়ের মোবাইলে ফোন দিয়েছিলাম, ধরেনি। পরে সাইমার বান্ধবীই ফোন ধরে জানায় বাসায় দুজন রক্তক্ত অবস্থায় পড়ে আছে।
“সাইমার বান্ধবী যখন বাসায় গেলে তখনও মা সচেতন। ওই সময় তিনিই বলে গেছেন, রায়হান এ ঘটনা ঘটিয়েছে।”সাইমাকে উত্ত্যক্ত করার কারণে কিছুদিন আগে রায়হানের সঙ্গে রেজার তর্ক হয় বলেওজানান তিনি।
এসআই জহিরুল জানান, মা-মেয়ে দুজনেরই শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

No comments:

Post a Comment