Sunday, March 30, 2014

বি.এন.পির অফিশিয়াল ওয়েবসাইট বন্ধ


'প্রথম' রাষ্ট্রপতিবিষয়ক কয়েকদিনের টানা বিতর্ককে কেন্দ্র করে বিএনপির ওয়েবসাইটটি বন্ধ হয়ে গেছে। বন্ধ হওয়ার আগ পর্যন্ত ওয়েবসাইটটিতে দলটির প্রতিষ্ঠাতা প্রয়াত জিয়াউর রহমানকে সপ্তম রাষ্ট্রপতি হিসেবে উল্লেখ করা ছিল। 
কিন্তু সম্প্রতি দলের সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমান ও পরবর্তীতে চেয়ারপারসন খালেদা জিয়াসহ দলের আর সব নেতা জিয়াউর রহমানকে দেশের প্রথম রাষ্ট্রপতি দাবি করেন। এ দাবির সঙ্গে ওয়েবসাইটটিতে দেওয়া তথ্যের চরম গরমিলে বিব্রতকর পরিস্থিতিতে পড়ে বিএনপি। এরই প্রেক্ষাপটে ওয়েবসাইটটি বন্ধ করে দেওয়া হয় বলে জানা গেছে।
মঙ্গলবার লন্ডনে এক অনুষ্ঠানে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান দাবি করেন, তার পিতা জিয়াউর রহমান ছিলেন বাংলাদেশের 'প্রথম' রাষ্ট্রপতি ও 'স্বাধীনতার ঘোষক'। এরপর বৃহস্পতিবার সন্ধ্যায় বাংলাদেশের রাজধানীতে এক অনুষ্ঠানে তারেক জিয়ার মা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াও দাবি করেন, তার স্বামীই ছিলেন দেশের 'প্রথম' রাষ্ট্রপতি।
বৃহস্পতিবার রাতে বিএনপির নিজস্ব ওয়েবসাইটে (https://bangladeshnationalistparty-bnp.org) প্রবেশ করে দেখা যায়, দলটির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানকে সপ্তম রাষ্ট্রপতি হিসেবে উল্লেখ করা হয়েছে।

No comments:

Post a Comment